বিমানের টিকিট দূর্নীতিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ


Published: 2017-09-11 19:07:33 BdST, Updated: 2017-09-20 07:55:34 BdST

প্রধানমন্ত্রীফাইল ফটো

দি কান্ট্রিনিউজ প্রতিবেদন: অন্য এয়ারলাইন্সগুলোকে সুবিধা দিতে বিমানে আসন থাকা সত্বেও যাত্রীদের কাছে টিকিট বিক্রি করা হয় না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনিএই অনিয়মের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।  

সোমবার (১১ সেপ্টেম্বর) মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ নির্দেশ দিয়েছেন বলে জানা গেছে। 

সচিবালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে একাধিক মন্ত্রীর সঙ্গে কথা বলে এ তথ্য জানা যায়। 

সূত্র জানায়, বৈঠকে এয়ার সার্ভিস নিয়ে বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে চুক্তির খসড়া নিয়ে আলোচনার সময় বিমানের টিকিট নিয়ে অনিয়মের বিষয়টি উঠে আসে। বিষয়টি নিয়ে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনসহ কয়েকজন মন্ত্রী কথা বলেন। 

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমি খোঁজ-খবর নিয়ে জেনেছি যাত্রীরা বিমানের টিকিট কিনতে গিয়ে ফিরে আসে টিকিট নেই বলে।কিন্তু বিমানের আসন পড়ে থাকে। বিমানের টিকিট পাওয়া যায় না। যাত্রীদের বলা হয় টিকিট নেই। অন্য এয়ারলাইন্সগুলোকে সুবিধা করে দেওয়ার জন্য এটা করা হয়। ওইসব এয়ারলাইন্সগুলোর কাছ থেকে টাকা খেয়ে যাত্রীরা যাতে সেখানে যেতে বাধ্য হয় সে জন্যই বিমানের টিকিট নেই বলে দেওয়া হয়। 

এ সময় তিনি বিমানমন্ত্রী রাশেদ খান মেননের উদ্দেশ্যে বলেন, বাইরে যে ম্যানেজাররা আছে ওদের ধরেন। ওরাই এটা করে, ওদের বিরুদ্ধে ব্যবস্থা নেন। 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: টুটুল রহমান

সম্পাদকীয় কার্যালয়: ৭/বি ওয়াপদা গলি, দক্ষিণ মুগদা , ঢাকা-১২১৯, বাংলাদেশ। ই-মেইল: tutulrahman219@gmail.com; যোগাযোগ: +88 01977 242272

সম্পাদক: টুটুল রহমান


সম্পাদকীয় কার্যালয়: ৭/বি ওয়াপদা গলি, দক্ষিণ মুগদা , ঢাকা-১২১৯, বাংলাদেশ। ই-মেইল: tutulrahman219@gmail.com; যোগাযোগ: +88 01977 242272

Developed by: DATA ENVELOPE